এরফান সুপার চিনিগুড়া চালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা মৌসুমী।

এরফান সুপার চিনিগুড়া চালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা মৌসুমী।


২০ নভেম্বর, ২০১৭ ১৮:০৬

ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। চলচ্চিত্রের শুটিং নিয়েই এখনকার ব্যস্ততা তার। তবে মাঝে মধ্যে টিভি বিজ্ঞাপন ও নাটকেও দেখা যায় তাকে। সম্প্রতি এরফান সুপার চিনিগুড়া চালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা মৌসুমী।

আজ সোমবার চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে ডট থ্রি প্রোডাকশন হাউস নির্মাণ করলো এরফান সুপার চিনিগুড়া চালের নতুন একটি বিজ্ঞাপন। রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটি শুটিং হয়। এটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন নির্মাতা মেহেদী হাসিব।

মেহেদী আগে মৌসুমি কে নিয়ে এলাচি বিস্কুট এর বিজ্ঞাপন, বাচ্চাদের জন্য হলিউডের মারভেল কমিক্স সিরিজের বিখ্যাত অ্যানিমেশন চরিত্র মিনিয়ন এবং ক্যাপ্টেন আমেরিকা নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেছিলেন । এছাড়াও নায়িকে বিদ্যা সিনহা মিমকে নিয়েও একাধিক বিজ্ঞাপন তৈরি করেছিলেন।


নতুন এ বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন,' এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটি স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই করলাম। নির্মাতাও বেশ অভিজ্ঞ। বেশ আয়োজন করে বিজ্ঞাপনটি নির্মাণ করলেন তিনি। আশা করি বিজ্ঞাপনটি অন্যান্য বিজ্ঞাপনের মতো দর্শকদের বিরক্তের কারণ হবে না।'

Main News Link